• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে কোভিড-১৯ প্রতিরোধে টাউন হল মিটিং অনুষ্ঠিত 

শেরপুরের নালিতাবাড়ীতে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের টাউন হল সভা অনুষ্ঠিত হয়েছে। (১৭ আগস্ট) সকাল ১১ টায় দি হাঙ্গার প্রজেক্টের আয়োজনে ইউনিসেফের সহযোগিতায় নালিতাবাড়ী উপ‌জেলার হাসপাতাল কনফারেন্স হল রুমে এ সভার আয়োজন করা হয়।

দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের শেরপুর জেলার সমন্বয়কারী জাহিদুল খান সৌরভের সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে বক্তব‌্য রা‌খেন নালিতাবাড়ী উপজেলা হাসপাতালের আর এম ও মহিলা বিষয়ক কমকর্তা সাবিনা ইয়াছমিন।

অনুষ্ঠা‌নে বিশেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন সমাজসেবা অফিসার সফিকুল ইসলাম, তৌফিক আহম্মেদ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকর্তা।

হাঙ্গার প্রজেক্টের ইনফরমেশন সার্ভিস প্রোভাইডার সাঈদ ইমনের সঞ্চালনায় বিশেষ অতিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন শ্রীবরদী উপ‌জেলা স্বাস্থ কম‌প্লে‌ক্সের মে‌ডি‌কেল অ‌ফিসার ডা. খাদিজাতুল কোবরা।

বক্তার‌া ব‌লেন, সমাজের একটি শ্রেণির মানুষ এখনো কুসংস্কারে ডুবে আছে। অনেকে আবার এসব আমলেই নিচ্ছে না। এমন মানুষদেরকে কুসংস্কার এবং অবাস্তব ধারণা থেকে বের করে আনতে হবে। তাদেরকে এর থেকে বের করে আনতে পারলে টিকা নেওয়ার সংখ্যা অনেকটা বেড়ে যাবে।

উল্লেখ্য, ঝুঁকি নিরুপণ, যোগাযোগ, জনসম্পৃক্ততা এবং টিকা বার্তা যোগাযোগ জোরদারকরণ কর্মসূচির অংশ হিসেবে উপজেলার জনগণকে কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি ও টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণের উদ্দেশ্যে এই সভার আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।